ষোলআনা প্রেম
- রিক্তা রিচি - যে চলে যাবার সে যাবেই ১২-০৫-২০২৪

তুমি আমাকে দ্বিতীয় কারোর দিকে নজর দিতে দিও না
আমার এই আমিকে তুমি অনুভূতি দিয়ে তোমার করে নাও
আমার সত্বার সবটুকু ভালবাসা তুমি কেড়ে নাও
তোমার বুকের উষ্ণ পরশে আমায় ওম দাও
আমাকে বুকের উষ্ণ পশমের নরমে নিদ্রায় নাও।

তুমিই পারো নারীকে জয় করতে
নারীর অন্তরাত্বার সুখ, অনুভুতির সাথী হতে
ছলনার জালে নয় ভালবাসার মায়াজালে বাঁধো
একটি নারী তোমার কাছে ষোলোআনা প্রেম চায়
পরিপুর্ন প্রেমের একরত্তি ও যেন ত্রুটি না হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Saklayena
১৬-০৫-২০১৬ ২২:৩১ মিঃ

Very splended..